২০০ টাকায় জ্যাকেট দিচ্ছে ‘সারা লাইফস্টাইল’

স্টাফ রিপোর্টার

শীত মানেই একটু বাড়তি ফ্যাশন। বিভিন্ন শেডের রঙিন জামাকাপড়ে নিজেকে রাঙিয়ে তোলা। আর তাই সাধ্যের মধ্যে শীত ফ্যাশনে নিজেকে সাজাতে ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এলো অবিশ্বাস্য মূল্যে বিশাল জ্যাকেটের সম্ভার। মাত্র ২০০ থেকে ৩০০ টাকায় ‘সারা’য় পাওয়া যাচ্ছে দৃষ্টিনন্দন জ্যাকেট।

সারার এই অফারের আওতায় থাকছে প্রায় তিন শতাধিক কালার এবং ডিজাইনের জ্যাকেট ও উইন্ড-ব্রেকার। প্রায় ৩০ হাজারেরও বেশি জ্যাকেটের কালেকশন রয়েছে এ অফারে। ছোট-বড় সব বয়সীদের জন্য পাওয়া যাবে ‘সারা’র এসব জ্যাকেট। পাশাপাশি মেয়েদের ট্যাঙ্ক টপস ও লেগিংস পাওয়া যাচ্ছে ১০০ থেকে ২০০ টাকায়।

ঢাকার ভেতরে সারার মিরপুর, বসুন্ধরা, উত্তরা, মোহাম্মদপুর, বারিধারা জে ব্লক, বনশ্রী, বাসাবো, ওয়ারী এবং ঢাকার বাইরে রংপুর, রাজশাহী, বগুড়া, সিলেট ও ফেনী আউটলেটে পাওয়া যাচ্ছে এসব জ্যাকেট। শুধু ‘সারা’র যে কোনো আউটলেটে গেলেই মিলবে অফারের অন্তর্ভুক্ত জ্যাকেটগুলো।

স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়।

আউটলেটের পাশাপাশি সারার নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ  এবং ইন্সটাগ্রাম  থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমে অর্ডারকৃত পণ্য ডেলিভারি নেওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *