এত কমদামে রিয়েলমি সি৩০

স্টাফ রিপোর্টার

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীদের জন্য নিয়ে এলো এন্ট্রি-লেভেলে দুর্দান্ত পারফরমেন্সের রিয়েলমি সি৩০। ২ লাখ+ আনতুতু স্কোরের প্রসেসরের পাশাপাশি থাকছে দুর্দান্ত ডিজাইন।

বিস্তারিত জানতে ভিজিট করুন ওয়েবসাইটে। পাশাপাশি আজ (মঙ্গলবার) বিকেল ৪টা থেকে দারাজে ফ্ল্যাশসেলে দুর্দান্ত অফারে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৩০। মাত্র ৯ হাজার ৩৯৯ টাকায় ফোনটি কিনতে ক্লিক করুন- ওয়েবসাইটে

ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এন্ট্রি-লেভেলের নতুন স্মার্টফোন রিয়েলমি সি৩০ নিয়ে এসেছে ব্র্যান্ডটি। এতে রয়েছে ইউনিসক টি৬১২’র শক্তিশালী প্রসেসর, যার আনতুতু স্কোর ২ লাখের ওপরে। এছাড়া রয়েছে ইউএফএস ২ দশমিক ২ হাইস্পিড ফ্ল্যাশ স্টোরেজ, যা ফোনটিতে ডেটা ট্রান্সফারের ক্ষেত্রে দেবে দুর্দান্ত অভিজ্ঞতা। একই প্রাইস-সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এই ডিভাইসটিকে অনন্য করেছে এর ৮ দশমিক ৫ মিলিমিটার আলট্রা-স্লিম ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন।

প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে রিয়েলমি সি৩০ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে দুর্দান্ত সব ফিচার। এর মধ্যে রয়েছে ৮৮ দশমিক ৭ শতাংশ স্ক্রিন-রেশিও সহ ৬ দশমিক ৫ ইঞ্চি মেগা ডিসপ্লে, যা ডিভাইসটি ব্যবহার করার ক্ষেত্রে নিশ্চিত করবে সেরা বিনোদন। এছাড়া ব্যবহারকারীদের ফোন চার্জ করার চিন্তা থেকে মুক্তি দিতে ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার এমএএইচ ব্যাটারি। এই বিশাল ব্যাটারির সাহায্যে একটানা ১০২ ঘণ্টা পর্যন্ত অডিও শুনতে পারবেন ব্যবহারকারীরা। যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই স্মার্টফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের এআই ক্যামেরা। আর এই সবগুলো সেরা ফিচারসহ রিয়েলমি সি৩০ তে রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম। বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে এখন মাত্র ৯ হাজার ৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

বাংলাদেশে প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে নিরলস কাজ করে যাচ্ছে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি। তরুণদের যা যা প্রয়োজন তার সবই ফোনটিতে যুক্ত করা হয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোত্তম পারফরমেন্স নিশ্চিতে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। সি-সিরিজের রিয়েলমি সি৩০’র মাধ্যমে প্রতিষ্ঠানটি নিজেদের সেরা মূল্যে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা দেওয়ার প্রত্যয়কেই প্রতিফলিত করেছে।

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সঙ্গে সঙ্গে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় তিনদিনের মধ্যে এক মিলিয়ন মোবাইলফোন বিক্রির রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে এক নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশরসহ ৬১টিরও বেশি দেশের বাজারে খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে প্রবেশ করেছে। ২০২০ সালের ফেব্রুয়ারিতে রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *